ঢাকাবৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে আ.লীগ নেতা টুকু’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

কালের কথা
জুলাই ৬, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ইব্রাহীম খলীল, পাথরঘাটা। 

বরগুনা- ২ সংসদীয় আসনে মনোনয়ন পেতে মাঠে প্রচার-প্রচারণা চালাচ্ছে আমেরিকা প্রবাসী ও আ.লীগ নেতা ড. মাহাবুবুর রহমান টুকু। তিনি গ্রাম ও শহরে জনগণের মাঝে ওই প্রচরনা শেষে পাথরঘাটা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

বুধবার (৫ জুলাই) সন্ধ্যা সাড়ে সাতটায় এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিন সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আমেরিকা প্রবাসী ও আওয়ামী লীগ নেতা ড. মাহবুবুর রহমান টুকু। এসময় তিনি বলেন, আমি ছাত্রলীগ, যুবলীগ ও বর্তমানে যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের যুব ও ক্রিয়া সম্পাদক পদে দ্বায়িত্ব পালন করছি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য সকলকে অনুরোধ জানান। টুকু বলেন আমি এর আগেও দু বার আ.লীগ থেকে মনোনয়ন চেয়ে ছিলাম এবারও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশা করছি। প্রধানমন্ত্রী আমাকে এলাকায় কাজ করার অনুমতি দিয়েছেন। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। সুখে দুঃখে আপনাদের পাশে আছি।

এসময় সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন, মানবজমিন এর প্রতিনিধি- জাকির হোসেন খান, দৈনিক সংবাদ এর প্রতিনিধি- জাফর ইকবাল, দৈনিক ইনকিলাব এর প্রতিনিধি- চৌধুরী মোঃ ফারুক, দৈনিক ভোরের কাগজ এর প্রতিনিধি- অমল তালুকদার, বাংলানিউজটোয়েন্টিফোর এর প্রতিনিধি- শফিকুল ইসলাম খোকন, যায়যায়দিন এর প্রতিনিধি- নজমুল হক সেলিম, আজকের পত্রিকা এর প্রতিনিধি- কাজি তরিকুল ইসলাম রাকিব প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: