ঢাকাশুক্রবার , ২৫ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় ইসলামী আন্দোলনের আয়োজনে তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

কালের কথা
আগস্ট ২৫, ২০২৩ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহীম খলীল,পাথরঘাটা:
বরগুনার পাথরঘাটায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি অংশ হিসেবে পাথরঘাটা উপজেলা শাখার আয়োজনে তৃণমূল প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুক্রবার (২৫ আগষ্ট ) সকাল ১০টায় কে এম মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ভবনের নিচ তলায় অনুষ্ঠিত সম্মেলনে কয়েকশো তৃণমূল প্রতিনিধি অংশগ্রহণ করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইসলামী আন্দোলন বাংলাদেশ পাথরঘাটা উপজেলা শাখার তৃণমূল প্রতিনিধি সম্মেলনের আয়োজন করেন। এতে পাথরঘাটা উপজেলা শাখার সভাপতি ডাঃ মাওঃ এম এস সোহাগ বাদশার সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন বরগুনা জেলা সভাপতি অধ্যক্ষ মুফতি ওমর ফারুক জিহাদী, সহ-সভাপতি মাওঃ মোঃ জালাল উদ্দিন কারিমি, সেক্রেটারি মাওঃ মোঃ আবদুস শাকুর, বরগুনা-২ হাতপাখা মার্কা প্রতীকের সম্ভব্য প্রার্থী অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ নাজমুল হুদা, জেলা মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওঃ মোঃ মুছাদ্দিক বিল্লাহ আল-মা’য়াজ, জেলা স্বাস্থ বিষয়ক সম্পাদক মোঃ জিয়াউল হোসেন।

উপজেলার সেক্রেটারি মোঃ মোখলেসুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোঃ শাহ আলম মুন্সি, ক্বারি মোঃ আঃ হক, ক্বারি মোঃ সাইফুল ইসলাম, হাফেজ মোঃ মাসুম বিল্লাহ, মাওঃ মোঃ মনির হোসেন, মোঃ মনির হোসেন, মাওঃ মোঃ রফিকুল ইসলাম, মাওঃ মোঃ আঃ রহিম, মোঃ শওকাতুল আলম রিয়াদ, ছাত্রনেতা মোঃ জামাল হোসেন, মোঃ শহীদুল ইসলাম, মোঃ জাকির হোসেন প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, ব্যর্থ নির্বাচন কমিশন কাজী আব্দুল আউয়াল এর পদত্যাগ, জাতীয় সরকার গঠন ও আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনে অংশ না নেয়ার ঘোষণা দেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর তৃণমূল নেতাকর্মীসহ কেন্দ্রীয় শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা এবিএম জাকারিয়া।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: