ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক ও শপথ বাক্য পাঠ 

কালের কথা
জানুয়ারি ১০, ২০২৪ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহীম খলীল, পাথরঘাটা (বরগুনা)।

ফুলেল শুভেচ্ছা সহ জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে বরগুনার পাথরঘাটা প্রেসক্লাবের ২০২৪ সালের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান।

বুধবার (১০ জানুয়ারী) বেলা ১২ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত পাথরঘাটার অপরূপ সৌন্দর্য্যের লীলাভূমি হরিণঘাটা পর্যটন কেন্দ্র ঘেঁষে অবস্থিত ‘হরিণঘাটা রিসোর্ট এন্ড হোটেল’ মিলনায়তনে অভিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৯৮৩ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী পাথরঘাটা প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে প্রবীণ সাংবাদিক গোলাম মোস্তফা চৌধুরীর সভাপতিত্বে ও জাফর ইকবাল এর সঞ্চালনায়- প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকোনুজ্জামান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসন, পাথরঘাটার কৃতি সন্তান ব্যারিস্টার মো. জিয়াউর রহমান, পাথরঘাটা সৌদি প্রবাসী হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. মনিরুল ইসলাম, পাথরঘাটা উপজেলা সমবয় অফিসার এফ এম জাফর সাদিক, পাথরঘাটা কে এম মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক (জীব বিজ্ঞান) মো. আব্দুর রহিম, পাথরঘাটা মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কামরুল হাসান, পাথরঘাটা প্রেসক্লাবের সদস্য ও সহযোগী সদস্য সহ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই উপস্থিত আমন্ত্রিত অতিথি ও প্রেসক্লাবের সকল সাংবাদিকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে পবিত্র কুরআন তিলাওয়াত ও গীতা পাঠ এর মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের বিশেষ কার্যক্রম।

২০২৪ সালের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ নবনির্বাচিত সকল সদস্যদের ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়। নবনির্বাচিতরা হলেন- দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি গোলাম মোস্তফা চৌধুরী (সভাপতি), দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি বিনয় ভূষণ (খোকন) কর্মকার (সহ-সভাপতি), দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি মো. জাফর ইকবাল (সাধারণ সম্পাদক), দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি মো. আরিফুল ইসলাম (যুগ্ম সাধারণ সম্পাদক), দৈনিক মানবকন্ঠ পত্রিকার প্রতিনিধি মাহামুদুর রহমান রনি (অর্থ সম্পাদক), বাংলা নিউজ ২৪.কম এর প্রতিনিধি শফিকুল ইসলাম খোকন (তথ্য ও গবেষণা সম্পাদক), মোহনা টেলিভিশনের প্রতিনিধি সুমন মোল্লা (ক্রিড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক) এবং দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি কাজী তারিকুল ইসলাম রাকিব (নির্বাহী সম্পাদক)। গত ২৬ ডিসেম্বর (মঙ্গলবার) দুপুর ২:৩০ মিনিট থেকে বিকেল ৪: ৩০ মিনিট পর্যন্ত গঠনতন্ত্র অনুযায়ী গণতান্ত্রিক নিয়মে নির্ধারিত নির্বাচন কমিশনারের মাধ্যমে প্রেসক্লাবের সদস্যদের ভোটগ্রহণ ও ফলাফল প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- (ইউএনও) মো. রোকোনুজ্জামান খান, (ওসি) মো. আনোয়ার হোসেন, ব্যারিস্টার মো. জিয়াউর রহমান ও প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী। বক্তারা বলেন সাংবাদিকরা হলো সমাজের দর্পণ, পাথরঘাটা প্রেসক্লাব দেশ ও জনগণের জন্য কাজ করছে, আমরা সবসময় পাথরঘাটা প্রেসক্লাবের সাথে আছি, প্রেসক্লাবের সকল সাংবাদিকের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। এছাড়াও পাথরঘাটা প্রেসক্লাবের স্মৃতিচারণ ও সাংবাদিকদের উদ্দেশ্য বিভিন্ন দিকনির্দেশনা তুলে ধরেন পাথরঘাটা প্রেসক্লাবের সদস্য, যমুনা টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি ও বরগুনা প্রেসক্লাবের সহসভাপতি মো. ফেরদৌস খান ইমন। সব শেষে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রোকোনুজ্জামান খান নবনির্বাচিত সকল সদস্যদের শপথ বাক্য পাঠ করান ও প্রীতিভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: