ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে আরো ৪৯ কেএনএফ সদস্য গ্রেপ্তার

কালের কথা
এপ্রিল ৮, ২০২৪ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:

বান্দরবানের রুমায় অভিযান চালিয়ে কেএনএফ সংস্ক্রিয় সদস্য ৪৯ জনকে গ্রেপ্তার করেছে যৌথবাহিনী। এর আগে রুমা, থানচি ও সদর উপজেলারসহ বিভিন্ন স্থান থেকে আরো ৭ জনসহ সর্বমোট ৫৬জনকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (৮ এপ্রিল) রুমা বেথেল পাড়া থেকে তাদেরকে আটক করে যৌথ বাহিনী। আটককৃতরা সবাই রুমা বেথেল পাড়া বাসিন্দা।

পুলিশ জানায়, গোপন সংবাদের পেয়ে অভিয়ান শুরু করে যৌথ বাহিনী। এসময় রুমা বেথেল পাড়া থেকে ৩১ জন পুরুষ ও ১৮জন মহিলাসহ নারী-পুরুষ ৪৯ জনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় সাতটি দেশি বন্দুক, ২০টি গুলি, সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহৃত ল্যাপটপ, দুই জোড়া বুট জুতো, একটি ছুরি, কেএনএফের পোশাকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে যৌথবাহিনী।

এদিকে শনিবার রাতে সদর উপজেলার নিজ বাড়ি থেকে কেএনএফের প্রধান সমন্বয়ক ও রবিবার রাতে থানচি টিএন্ডটি পাড়া ও সদর উপজেলা রেইচা চেকপোস্ট এলাকা থেকে চালকসহ তিনজন এবং রুমা বেথেল পাড়া থেকে আরো দুইজনসহ মোট ৭ জন কেএনএফ সদস্যদের গ্রেপ্তার করে যৌথবাহিনী।

অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মোহাম্মদ রায়হান কাজেমী বলেন, যৌথ বাহিনির অভিযানে ৪৯ জন ও আগে আরো সাতজনসহ মোট ৫৬ জন কেএনএফ সদস্যদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: