ঢাকামঙ্গলবার , ১১ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় জমি বিরোধ জেরে বিচার-সালিশি অমান্য করে চাচাকে মারধরের অভিযোগ

কালের কথা
জুলাই ১১, ২০২৩ ৮:২২ পূর্বাহ্ণ
Link Copied!

 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,
বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নে নিজ জমিতে শৌচাগার (টয়লেট) নির্মাণে বাঁধা দিয়ে জমির মালিক আবু জাফর (৫৫) কে মারধর ও প্রাননাশের হুমকির অভিযোগ উঠেছে।

গত ৮ জুলাই (শনিবার) ভিকটিম আবু জাফর নিজ বাড়ি থেকে কাকচিড়া বাজারে আসার সময় এ ঘটনা ঘটে।
আবু জাফর কাকচিড়া ইউনিয়নের খাসতাবক আলতাফ হোসেনের ছেলে।

সরে জমিনে গিয়ে জানা যায় যে, চাচা আবু জাফর ও পাশাপাশি বাড়ির ভাতিজা জুয়েল (৪০) পিতা মৃত গোলাম মোস্তফা এর সাথে পূর্ব থেকেই জমিজমা নিয়ে বিরোধ চলছে, তারই জের ধরে গত একমাস পূর্বে জাফর তার নিজ জমিতে টয়লেট নির্মাণ করতে গেলে ভাতিজা জুয়েল গংরা তাতে বাঁধা প্রদান করে, এ নিয়ে এলাকার সালিশদার ১. হারুন পহলান, ২. পারভেজ জমাদ্দার, ৩ কবির প্যাদা সহ অনেকজনের উপস্থিতিতে রায় দিলে ভাতিজা জুয়েল গংরা তা মানতে নারাজ হয়ে জাফর সহ সালিশদারদেরকে বিভিন্ন অশ্লীল ভাষায় গালিগালাজ করে, এবং জাফর গত শনিবার বাড়ি থেকে কাকচিড়া বাজারের উদ্দেশ্য রওয়ানা করে কিছু দূর আসতেই পারাপারের ব্রিজ সংলগ্ন স্থানে প্রায় ৭/৮ জন মিলে তাকে মারধর করে, এবং তার রগ কেটে দেয়াসহ বিভিন্ন ধরনের প্রাননাশের হুমকি দেয়, অভিযুক্তরা হলো- সেলিম (৩৮) পিতা: আঃ জব্বার, জুয়েল (৪০) পিতা: গেলাম মোস্তফা, জিসান (১৮) পিতা: গোলাম মোস্তফা, রুমানা: (৩২) পিতা: গোলাম মোস্তফা, সোহাগ (২৮) পিতা: গোলাম মোস্তফা, শিবলু (১৯) পিতা: হালিম, রাইয়ান (১৮) এদের
মারধরে শারীরিক আহত হয়ে জখম অবস্থায় জাফর কাকচিড়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে দুই দিন চিকিৎসারত থাকে, পরে পাথরঘাটা থানায় উপস্থিত হয়ে জুয়েল গংদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করে যা বর্তমানে তদন্ত প্রক্রিয়াদিন অবস্থায় আছে।

উক্ত ঘটনার সালিশগনদের কাছে জানতে চাইলে, হারুন পহলান জানান যে, জাফর ও জুয়েলের মধ্যে টয়লেট নির্মাণ নিয়ে জামেলা হলে আমরা নিয়মানুযায়ী জাফরের জমিতে টয়লেট নির্মাণ করার সিদ্ধান্ত দিলে জুয়েল আমাদের বিভিন্ন ধরনের গালাগালি সহ জাফরকে একা পেয়ে রাস্তায় মারধর করে যা খুবই নিন্দনীয় আসলে জুয়েল টাকার গরমে এলাকার অনেকের সাথেই এমন আচারণ করে আসছে, পারভেজ জমাদ্দার বলেন, আমাদের রায় জুয়েল গংরা অমান্য করেছে এবং আমার সামনেই জুয়েল জাফরকে বিভিন্ন ধরনের হুমকি দিয়েছে, জুয়েল মুলত একজন মাদক কারবারি তার বিরুদ্ধে বিগত দিনেও মাদক সংক্রান্ত অনেক অভিযোগ রয়েছে

জানতে চাইলে পাথরঘাটা থানার এসআই আনোয়ার হোসেন বলেন, উক্ত ঘটনার জন্য থানায় অভিযোগ করা হয়েছে, সঠিক তদন্ত সাপেক্ষে এর ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: