ঢাকাশুক্রবার , ১৬ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম খুন, পাথরঘাটা প্রেসক্লাবের নিন্দা ও বিচারের দাবি

কালের কথা
জুন ১৬, ২০২৩ ৬:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

 

ইব্রাহীম খলীল, পাথরঘাটা (বরগুনা) :
দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম। নাদিমের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে পাথরঘাটা প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন পাথরঘাটা প্রেসক্লাব।

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী ও সাধারণ সম্পাদক আমিন সোহেল, জরুরী শোক বার্তায় তারা বলেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ও একাত্তর টিভির প্রতিনিধি গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় দোষীদের খুঁজে বের করে অবিলম্বে আইনের আওতায় নিয়ে আসতে হবে। জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান নেতারা।

পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, আমরা দেখতেছি সাংবাদিক হত্যা, নির্যাতন এখন হালকা হয়ে গেছে। এটা স্বাভাবিক মনে করা হচ্ছে বলেই এমন ঘটনা ঘটছে।
আমরা রব্বানীর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবী করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: