ঢাকাশনিবার , ২২ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় মায়ের গায়ে হাত দেয়ায় ছেলের বিরুদ্ধে আদালতে মামলা

কালের কথা
জুলাই ২২, ২০২৩ ৫:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

 

প্রতিনিধি (বরগুনা) পাথরঘাটা:
বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নে কামাল হোসেন (৪৫) এর বিরুদ্ধে তার মা মনোয়ারা বেগম (৬৫) এর গায়ে হাত তোলার অভিযোগে ছেলের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন তার মা মনোয়ারা বেগম।

গত ৭ জুলাই (শুক্রবার) সকাল ১০ টার দিকে এ ঘটনা ঘটে।
১১/০৭ ২০২৩ তারিখে (মা) মনোয়ারা বেগম বাদী হয়ে ৩ জনকে অজ্ঞাত করে (ছেলে) কামাল হোসেন এর নামে পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতে বিচার চেয়ে মামলা দায়ের করেন, সে মামলায় কামাল হোসেন (নিউজ লেখা পর্যন্ত পলাতক) ওয়ারেন্ট ভুক্ত আসামী।
কামাল হোসেন, উপজেলার কাকচিড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর রূপধন (গুদিঘাটা) এলাকার মৃত আঃ রাজ্জাক মুন্সি’র বড় ছেলে।

মামলার তথ্য বিবরণী ও মনোয়ারা বেগমের সাক্ষাতকারে জানা যায় যে, তার স্বামী জীবিত থাকা অবস্থায় বিগত ১২ বছর পূর্বে প্রায় ৪ লক্ষ টাকা খরচ করে কামাল হোসেনকে বিদেশ পাঠায়, তবে সে বিদেশের কামাইকৃত অর্থ বাড়িতে মা-বাবাকে না দেয়ায় তার বাবা সাংসারিক সংকীর্ণতায় সকল জমি বিক্রি করে, যা মেজো ছেলে জামাল ও ছোট ছেলে শাওন ( কুদ্দুস) ক্রয় করে, তার বাবা মারা যাওয়ার পরে কামাল বাড়িতে এসে বাবার বিক্রয়কৃত জমি ও রোপনকৃত বিভিন্ন গাছ জবরদখলের চেষ্টা করে, মা মনোয়ারা বেগম সহ পরিবারের সকলে এলাকার চৌকিদার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে ফয়সালা চাইলে কামাল তা না মানিয়া পুনরায় জবরদখল শুরু কর, তার মা মনোয়ারা বেগম উক্ত জবরদখলে বাঁধা দিতে গেলে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং কিল ঘুষি দিয়ে জখম সহ বিভিন্ন ধরনের খুনজখমের হুমকি দেয়। চিৎকার করিলে এলাকার লোকজন আসিয়া চিকিৎসার জন্য পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করায়। পরে আপোষ মিমাংসার অপেক্ষা করিয়া তার মা পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল মাজিস্ট্রেট আদালতে ৫ জনকে স্বাক্ষী ও তার বড় ছেলে কামাল হোসেন সহ আরো ৩ জনকে অজ্ঞাত আসামী করিয়া- দন্ড বিধি: ৩২৩/৩৭৯/৫০৬ ধারায় মামলা দায়ের করেন, মামলায় কামালের নামে ওয়ারেন্ট জারি করা হয়। মামলার সাক্ষী – ১. সিমু বেগম, স্বামী – শাওন মিয়া। ২. আমেনা বেগম, স্বামী – জামাল হোসেন। ৩. জামাল হোসেন, পিতা মৃত আঃ রাজ্জাক মুন্সি। ৪. জহির, পিতা- আঃ রশিদ। ৫. সুমি, স্বামী- জহির।

একাধিকবার যোগাযোগের পরে জানতে চাইলে কামাল হোসেন মুঠোফোনে সকল অভিযোগ অস্বীকার করে বলেন যে, মামলায় উল্লেখকৃত সকল অভিযোগ বানোয়াট ও ভিত্তিহীন, সে আরো বলেন আপন মায়ের গায়ে হাত দেয়া আমি কেন কোন ছেলেরই সম্ভব নয়, আমাকে ফাঁসানোর জন্যই আমার মাকে দিয়ে এমন ষড়যন্ত্র করা হয়েছে।

জানতে চাইলে কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন পল্টু বলেন, বিগত দিনে এব্যপারে আমার কাছে কোন অভিযোগ আসে নাই, এখন যেহেতু মামলার কথা শুনেছি তাই উভয় পক্ষকে ডেকে আপোষ মিমাংসার ব্যাবস্থা করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: