ঢাকাশনিবার , ৩০ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

কালের কথা
মার্চ ৩০, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

রেজাউল ইসলাম, মঠবাড়িয়া প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মঠবাড়িয়া শাখার উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।শনিবার (৩০ মার্চ) দুপুরে মঠবাড়িয়ার কালিকাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ বিতরণ অনুষ্ঠান হয়। এতে শতাধিক মানুষের মাঝে পাঞ্জাবি বিতরণ করেন সংস্থাটির মঠবাড়িয়া শাখা নেতৃবৃন্দ।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মঠবাড়িয়া শাখার সভাপতি নাজমুল আহসান কবির, সাধারণ সম্পাদক মর্তুজা হোসাইন, সিনিয়র সহ-সভাপতি আইউব আলী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, অর্থ সম্পাদক আবু জাফর, প্রচার সম্পাদিকা সুমি, সমাজ কল্যাণ সম্পাদিকা সোনিয়া, দুর্যোগ বিষয়ক সম্পাদক মহারাজ মিয়া, নির্বাহী সদস্য মনির তালুকদার, মাসুদা ও সাইফুল প্রমুখ। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ শতাধিক জনসাধারণ উপস্থিত ছিলেন।

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন মঠবাড়িয়া শাখার সিনিয়র সহ-সভাপতি আইউব আলী হাওলাদার বলেন: বর্তমানে সাধারণ মানুষদের অধিক হারে আইনিসেবা থেকে বঞ্চিত হওয়ার খবর পাওয়া যাচ্ছে, এটা দুঃখজনক। ন্যায় প্রত্যাশী সব মানুষের আইনগত সেবা নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি।
সাধারণ সম্পাদক মর্তুজা হোসাইন বলেন: প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে ভবিষ্যতে আমাদের তৎপরতা আরো জোরদার হবে। সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের মুখে হাসি ফোটাতে, মানবাধিকার রক্ষায় কার্যক্রমের পাশাপাশি আসন্ন ঈদ উপলক্ষে পাঞ্জাবি বিতরণের কাজটি আমরা মানুষদের জন্য করনীয় বোধ থেকেই করেছি । এ বিষয়ে নির্বাহী সদস্য মনির তালুকদার সহায়তা করেছেন।
সভাপতি নাজমুল আহসান কবির বলেন: সাংগঠনিক কার্যক্রমের পাশাপাশি প্রতিবছর রমজানে আমাদের কিছু বিশেষ আয়োজন থাকে, এটা তারই অংশ, ভবিষ্যতে অত্র শাখার কার্যক্রম আরো বেগবান হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: