ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় মাহে রমজান উপলক্ষে ইসলামী ছাত্র আন্দোলনের সুন্নাহ সামগ্রী বিতরণ

কালের কথা
মার্চ ২৩, ২০২৪ ৪:৩৫ অপরাহ্ণ
Link Copied!

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:

পবিত্র মাহে রমজান উপলক্ষে ইসলামি আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরগুনার পাথরঘাটায় সুন্নাহ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) বেলা এগারোটা দিকে পাথরঘাটা পৌরসভার শেখ রাসেল স্কয়ারে পাথরঘাটা উপজেলা ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশের নেতা-কর্মীরা সুন্নাহ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

এসময় পথচারী, রিকশা চালক, দুস্থ ও অসহায় মানুষের মাঝে টুপি, তসবিহ, সুগন্ধি (আতর), মেসওয়াক সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়। ইসলামী ছাত্র আন্দোলনের এমন আয়োজনকে সাধুবাদ জানিয়ে স্থানীয় আলেম সমাজ বলেন রমজান মাসে এমন সুন্নাহ সামগ্রী বিতরণ কর্মসূচি সত্যিই প্রশংসার দাবিদার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ জামাল হোসাইন, সহ সভাপতি এম মাহমুদুল হাসান জাকারিয়া, সাধারণ সম্পাদক এইচ এম আল আমিন ইসলাম। উপজেলা সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসান শওকত, দাওয়াহ সম্পাদক আবদুল্লাহ আল ফাহাদ, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মদ তাহসিন, আলিয়া মাদ্রাসা সম্পাদক মুহাম্মাদ ইব্রাহিম হোসেন, কলেজ সম্পাদক মুহাম্মদ আসাদুল ইসলাম প্রমুখ।

এবিষয় পাথরঘাটা উপজেলা ইসলামি ছাত্র আন্দোলন সভাপতি জামাল হোসাইন জানান, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী দেশব্যাপী সুন্নাহ সামগ্রী বিতরণের অংশ হিসেবে পাথরঘাটায় টুপি, আতর, তসবিহ ও মেসওয়াক সাধারণ পথচারীদের মাঝে বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: