ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় বাংলাদেশ প্রেসক্লাবের কমিটি ঘোষণা ‘সভাপতি মানিক সম্পাদক টুলু’

কালের কথা
অক্টোবর ৩১, ২০২৩ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

বরগুনা জেলা প্রতিনিধি, 

দেশপ্রেম মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শে অনুপ্রাণিত সরকারি নিবন্ধনকৃত সাংবাদিক সংগঠন “বাংলাদেশ প্রেস ক্লাব” এর বরগুনা জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।­

সোমবার (৩০ অক্টোবর) বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ফরিদ খান এ কমিটি ঘোষণা করেন।

ওই কমিটিতে বরগুনা জেলার প্রবীণ সাংবাদিক দৈনিক আমার বার্তা পত্রিকার বরগুনা জেলা প্রতিনিধি ”মো. মানিকুর রহমান’কে সভাপতি ও বিজয় টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি সাংবাদিক আনিসুর রহমান টুলু’কে সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

বরগুনা জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ফরিদ খানকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং কমিটির সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন, বাংলাদেশ প্রেস ক্লাব একটি সরকার নিবন্ধনকৃত সংগঠন। আপনারা কলম সৈনিক ন্যায়ের পক্ষে আপনাদের কলম চলবে এতে কোন বাঁধা আসলে বাংলাদেশ প্রেস ক্লাব আপনাদের পাশে থাকবে। ইনশা-আল্লাহ্।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: