ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় স্যালাইন নিয়ে হাসপাতালে রোগীদের পাশে সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু 

কালের কথা
এপ্রিল ৩০, ২০২৪ ৬:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান টুলু, বরগুনা।

বরগুনা জেনারেল হাসপাতালে খাবার স্যালাইন নিয়ে ডায়রিয়া রোগীদের পাশে দাড়িয়েছেন বরগুনা-১ আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু।

মাননীয় সংসদ সদস্য প্রায় চার শত ব্যাগ ডায়রিয়া স্যালাইন বরগুনা জেনারেল হাসপাতালের কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন।
সারা দেশের ন্যায় উপকূলীয় জেলা বরগুনায় বইছে তাপপ্রবাহ। তীব্র গরমে জেলায় ভয়াবহ আকার ধারণ করছে ডায়রিয়ার প্রকোপ। আক্রান্তদের অধিকাংশ নারী এবং শিশু । প্রতিদিন ববরগুনা জেনারেল হাসপাতালে অসংখ্য রোগী চিকিৎসা নিতে আসছে । চলতি মাসে ডায়রিয়া ওয়ার্ড থেকে চিকিৎসা সেবা গ্রহন করেছেন প্রায় ১৩০০ রোগী। হাসপাতালে চিকিৎসাধীন ডায়রিয়া আক্রান্ত রোগীদের জন্য বরগুনা -১ আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম সরোয়ার টুকু কলেরা স্যালাইন প্রদান করেন। তার এই মানবিক সহযোগিতার প্রশংসা করেছেন গরীব অসহায় খেটে খাওয়া জনসাধারণ।

আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাজকিয়া সিদ্দিকাহ জানান মাননীয় সংসদ সদস্যের দেয়া স্যালাইনে আমাদের সংকট কেটে যাবে, আশা করছি দ্রুত ডায়ারিয়া সমস্যা উত্তরন ঘটাতে পারব।

হাপাতালের তত্ত্বাবধায়ক ডা: এ কে এম নজমুল আহসান বলেন ডায়রিয়া প্রকোপের মধ্যে মাননীয় সংসদ সদস্য আমাদের এই দুঃসময় পাশে দাঁড়িয়েছেন। তার এ সহযোগীতার জন্য আমরা ধন্যবাদ জ্ঞাপন করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: