ঢাকাবুধবার , ২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

২৪ ঘন্টায়ও খোঁজ মেলেনি বিষখালী নদীতে নিখোঁজ হওয়া আবুল হোসেনের, চলছে উদ্ধার অভিযান

কালের কথা
আগস্ট ২, ২০২৩ ৬:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

ইব্রাহীম খলীল, পাথরঘাটা (বরগুনা):

বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া বাজারের গাঁ ঘেষা বিষখালী নদীতে মাছ শিকার করতে গিয়ে আবুল হোসেন (আমির সাহেব) (৫৪) নামের এক জেলে নিখোঁজ হয়েছেন। আজ বুধবার ২৪ ঘন্টা অতিবাহিত হলেও এখন পর্যন্ত খোঁজ মেলেনি তার।

মঙ্গলবার (১ আগস্ট) দুপুর ১টার দিকে মাছ শিকারে যান তিনি। আবুল হোসেন উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত জিন্নাত আলী মুসুল্লির ছেলে। আবুল হোসেন নদীতে মাছ শিকারের পাশাপাশি দীর্ঘ কয়েক যুগ ধরে তাবলীগ জামাতের রায়হানপুর ইউনিয়নের আমিরের দায়িত্ব পালন করছেন, তারই হাত ধরে অগণিত লোক ইসলামের ছায়াতলে এসেছেন। বর্তমানে তার পরিবার নিয়ে রায়হানপুর ৭ নং ওয়ার্ডে বসবাস করছে, বাড়িতে তার প্রতিষ্ঠিত একটি নূরানী ও হাফিজি মাদ্রাসা রয়েছে, যা তিনি দেখাশোনা করতেন।

খোঁজ নিয়ে জানা যায়, প্রতিদিনের মতো আবুল হোসেন মাছ ধরার জন্য পাথরঘাটা-বামনার মধ্যবর্তি স্থানের মোস্তফা মিয়ার ইটভাটার সামনে বিষখালী নদীতে মাছ শিকারের জন্য রওয়ানা হন। ঘাটে ফেরার সময় অতিবাহিত হলেও না আসায় স্থানীয়রা নদীতে খোঁজ নিলে তার ব্যাবহৃত মোবাইলসহ নৌকাটি পাওয়া গেলেও আবুল হোসেনকে পাওয়া যায়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত (নিখোঁজের ১ দিন অতিবাহিত) তাকে খুঁজে পাওয়া যায়নি। একই সাথে নদীতে মাছ শিকারে যাওয়া প্রতিবেশীরা জানান, কিছু দূর থেকে তাকে নদীতে থাকা জাল লটকানোর মোটা রশি ধরার জন্য দু থেকে তিনবার চেষ্টা করেন, কিন্তু এর কিছুক্ষণ পরেই তার নৌকাটি তীরের দিকে যেতে থাকেন, তারা মনে করেন হয়তো নৌকা নিয়ে আবুল হোসেন তীরের দিকে যাচ্ছেন, দুপুর ১ টার দিকে নিখোঁজ হলেও পরিবারের খোঁজ শুরু হয় বিকেল ৪ টা থেকে, নিখোঁজ আবুল হোসেনকে খুজতে বিকেল থেকে পরের দিন (বুধবার) পর্যন্ত তার পরিবার, আত্মীয় সজনসহ স্থানীয় সিপিপি ও ফায়ার সার্ভিস টিমের সদস্যরা নদীর এপার থেকে ওপার পর্যন্ত তল্লাশি ও মাইকে প্রচারণা চালাচ্ছে।

কোস্টগার্ড দক্ষিণ জোন মিডিয়া কর্মকর্তা কে এম সাফিউল কিঞ্জল জানান, আমরা নিখোঁজের খবর পাওয়ার সাথে সাথেই আমাদের টহলটিম তল্লাসী করেছে। তবে এখন পর্যন্ত তাকে পাওয়া যায়নি। আমাদের উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

পাথরঘাটা, বরগুনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: