ঢাকামঙ্গলবার , ৭ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক এর নামে জাল স্বাক্ষরিত ভুয়া পদত্যাগ পত্র ভাইরাল

কালের কথা
নভেম্বর ৭, ২০২৩ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,
বরগুনার পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান রূপক এর নামে জাল স্বাক্ষর করা একিটি ভুয়া পদত্যাগ পত্র সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গত ২৬ অক্টোবর ২০২৩ তারিখের স্বাক্ষরিত পদত্যাগ পত্রটি মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যার পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অনলাইনের বিভিন্ন মিডিয়ায় হঠাৎ ভাইরাল হয়, এতে আওয়ামী লীগ সহ সাধারণ জনগনের মধ্যে শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা।

উক্ত বিষয় নিয়ে ইতিমধ্যেই উপজেলার রায়হানপুর ইউনিয়নের আওয়ামী লীগ ও ছাত্রলীগ সংবাদ সম্মেলন করেন, সংবাদ সম্মেলনে রায়হানপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এইচ এম ওয়াহিদ মুরাদ বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে পদত্যাগের যে পত্রটি ভাইরাল হয়েছে তা সম্পূর্ণ বানোয়াট ও কুচক্রী মহলের ষড়যন্ত্র, তিনি বলেন এ বিষয়ে আমি সাংগঠনিক সম্পাদক এর সাথে কথা বলেছি, এবং উক্ত বিষয়টি সঠিক নয় বলে আমাকে নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তিন জন। ১. মিজানুর রহমান রূপক, ২. শ্রী গৌতম শাহা, ৩. চরদুয়ানী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুর রহমান জুয়েল। এর মধ্যে রায়হানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মিজানুর রহমান রূপক এর নামে এমন গুঞ্জন ওঠে।

জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান রূপক “কালের কথা” কে বলেন, এ বিষয়ে আমি কিছুই জানিনা, কে বা কাহারা আমার নামে ষড়যন্ত্রমুলক ভুয়া পদত্যাগ পত্র তৈরী করে তাতে আমার স্বাক্ষর জাল করে এমন গুজব ছড়িয়েছে, হয় তো চলমান রাজনৈতিক ফায়দা নিতে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্ট করার জন্যই এমন জঘন্য কাজ করেছে। যারা এ কাজ করেছে তাদের প্রতি নিন্দা জানাই।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: