ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ার এমপি শামীম শাহনেওয়াজের বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

কালের কথা
জানুয়ারি ১৭, ২০২৪ ৪:২৯ অপরাহ্ণ
Link Copied!

রেজাউল ইসলাম, মঠবাড়িয়া (পিরোজপুর):

পিরোজপুর -৩ (মঠবাড়িয়া) আসনের নবনির্বাচিত এমপি জনাব শামীম শাহনেওয়াজ এর নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করা হয়।

১৬ জানুয়ারি মঙ্গলবার মঠবাড়িয়ার নবনির্বাচিত এমপি জনাব শামীম শাহনেওয়াজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত ও দোয়া মোনাজাত করেন। এসময় তার সাথে ছিলো মঠবাড়িয়া উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান জনাব মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জননেতা জনাব আশরাফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব আরিফুর রহমান সিফাত,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমাদুল হক খান ,বীর মুক্তিযোদ্ধা মোস্তফা শাহ আলম দুলাল, পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বাচ্চু মিয়া আকন, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল বাশার মাতুব্বর, কেন্দ্রীয় আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য বাবু চঞ্চল কর্মকার, কৃষক লীগের সাধারণ সম্পাদক কামরুল আকন,ঢাকা মহানগর উত্তরের সাবেক ছাত্রলীগ সভাপতি জনাব ইব্রাহিম হোসেন, টিকিকাটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুফি জহির উদ্দিন,সাবেক ছাত্রনেতা আশরাফুল ফাহাদ সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এর নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

জাতির জনকের মাজারে পুষ্পস্তবক অর্পণ করার পর সকলকে নিয়ে নবনির্বাচিত এমপি শামীম শাহনেওয়াজ জাতির জনকসহ ১৫ আগষ্ট শহীদ হওয়া সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করেন এবং দেশ ও জাতির কল্যাণের জন্য দোয়া করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: