ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় রুস্তম ফরাজীকে হারিয়ে এমপি হলেন শামীম শাহনেওয়াজ

কালের কথা
জানুয়ারি ৮, ২০২৪ ১:২৬ অপরাহ্ণ
Link Copied!

রেজাউল ইসলাম, মঠবাড়িয়াঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর – ৩ (মঠবাড়িয়া) আসনে জয়ী হয়েছেন কলার ছড়ি প্রতীকের স্বতন্ত্র এমপি প্রার্থী মোঃ শামীম শাহনেওয়াজ।১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৮৪টি ভোট কেন্দ্র থেকে তিনি মোট ৬২ হাজার ১৩০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের ডাঃ রুস্তম আলী ফরাজী পেয়েছেন ৪৭ হাজার ৬২১ ভোট।

এই আসনে মোট ভোটার ২ লাখ ২৩ হাজার ৪৪২ জন।এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ১২ হাজার ৯৬৭ জন।মহিলা ভোটার ১ লাখ ১০ হাজার ৪৭৪ জন।হিজড়া ভোটার ১ জন।

রবিবার (৭ জানুয়ারি) রাত ৯টায় মঠবাড়িয়া উপজেলা পরিষদ মিলনায়তনে বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার আবদুল কাইয়ূম। এ সময় বিজয়ী প্রার্থী শামীম শাহনেওয়াজ,প্রতিদ্বদ্ধী প্রার্থীগণ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শাহাদাৎ হোসেন সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ,রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রিসাইডিং অফিসার,পোলিং অফিসার, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য এবং প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

শামীম শাহনেওয়াজ সাবেক উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুর রহমানের আপন বড় ভাই। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর – ৩ আসনে নৌকার প্রার্থী হয়েছিলেন আশরাফুর রহমান। কিন্তু জাতীয় পার্টির সাথে আসন সমঝোতার কারনে এ আসন থেকে নৌকা প্রত্যাহার করে লাঙ্গলের প্রার্থী দেওয়া হয়।মূলত আশরাফুর রহমানের জনপ্রিয়তার ফসল হিসেবে তার আপন বড় ভাই শামীম শাহনেওয়াজ এমপি নির্বাচিত হন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: