ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

মঠবাড়িয়ায় আলতাফ হোসেন আফজাল নৌকা পাওয়ায় গণসংবর্ধনা

কালের কথা
জুন ১৪, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

রেজাউল ইসলাম,মঠবাড়িয়া (পিরোজপুর): আসন্ন পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীকের মাঝি হয়ে এলাকায় ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল।
মঙ্গলবার বিকেলে ত্যাগী এই নেতার আগমনকে ঘিরে পৌর শহরের স্মরণকালের সর্ববৃহৎ আনন্দ মিছিল করতে দেখা যায়। দুপুর থেকেই পুরো শহরে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। উপজেলার ও পৌর শহরের নয়টি ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মীরা প্রথমে নৌকা প্রতীকের ছবি, ফেস্টুন, ব্যানার সহ মিছিল নিয়ে স্থানীয় বহেরাতলা থেকে তাকে ফুল দিয়ে গ্রহণ করে এগিয়ে নিয়ে আসেন। পরে সর্বস্তরের জনগণ আনন্দ মিছিলে যোগ দিলে মুহূর্তের মধ্যে সে মিছিল জনসমুদ্রে পরিণত হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে একটি পথসভার আয়োজন করা হয়।

উক্ত পথসভায় সাবেক পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, আ.লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ, উপজেলা আ.লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহীম হোসেন প্রমূখ।
এ সময় বক্তারা বলেন, দীর্ঘ এক যুগের অধিক সময়ে পর বৃহত্তর এ মঠবাড়িয়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মঠবাড়িয়ার অনেকেই নৌকা প্রতীক চেয়েছিলেন। অনেক কিছু বিবেচনা করে সর্বশেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেনকে চূড়ান্তভাবে নৌকার প্রার্থি হিসেবে মনোনীত করেন। কারণ একটাই বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন আপাদমস্তক একজন আওয়ামী লীগের লোক ও ত্যাগী নেতা। যার পুরোটা জীবনই বিলিয়ে দিয়েছেন আওয়ামী লীগ করে। তাই আগামী ১৭ ই জুলাই প্রধানমন্ত্রীর পছন্দের এই প্রার্থীকে জয়ী করার জন্য আমরা মাঠে কাজ করব। বর্ষীয়ান, ত্যাগী যোগ্য এ নেতাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। একমাত্র আওয়ামী লীগের পোড়খাওয়া এই ত্যাগী নেতাই পারবে মঠবাড়িয়া পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে পরিণত করতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: