ঢাকামঙ্গলবার , ৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক পুত্রের ১৫’তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব মিয়া

কালের কথা
সেপ্টেম্বর ৫, ২০২৩ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

 

ইব্রাহীম খলীল, পাথরঘাটা, বরগুনা।

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমটি’র প্রতিষ্ঠাতা সভাপতি, খান সেলিম রহমানের একমাত্র পুত্রসন্তান। খান সিফাত রহমান (রাফি’র) ১৫’তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তার দাদা, ভোলা লালমোহন ধলি গৌরনগর ৯ নং ওয়ার্ডের গর্ব বাঙ্গালি জাতির শ্রেষ্ঠা সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব মিয়া।

শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, গত ২০০৮ সালের ৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার, আমার বড় ছেলে খান সেলিম রহমানের ঘর আলো করে জন্মগ্রহণ করে খান সিফাত রহমান (রাফি) আজ তার ১৫’তম জন্মদিনে জানাই অনেক অনেক শুভেচ্ছা, পাশাপাশি আমার এ নাতি’র জন্য সকলের কাছে দোয়া চাই আপনারা সকলেই দোয়া করবেন, মহান আল্লাহ্ তা’য়ালা যেন। আমার নাতি’কে সব সময় ভালো রাখেন সুস্থ্য রাখেন। পাশাপাশি সুশিক্ষিত হয়ে দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করতে পারে।

আরো শুভেচ্ছা জানিয়েছেন, তার পিতা, মানবতার ফেরিওয়ালা খান সেলিম রহমান। চাচা আব্দুল করিম, গিয়াস,তার ফুপি তাসলিমা, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদক, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র সাধারন সম্পাদক, মোঃ মাহিদুল হাসান সরকার। বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন, এশিয়ান টিভি’র স্টাফ রিপোর্টার, শিহাব উদ্দিন। মাতৃজগত পত্রিকা- মাতৃজগত টিভি’র অফিস পরিচালক সাংবাদিক সোহাগ রানা। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সিনিয়র স্টাফ রিপোর্টার, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক পলাশ। তালুকদার মহিলা বিষয়ক সম্পাদিকা তানজিনা আফরিন। দপ্তর সম্পাদক শেখ মোঃ হুমায়ুন কবির- সহ মাতৃজগত পরিবার। বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ আত্মীয় স্বজনরা সহ অনেক শুভাকাঙ্ক্ষী ও বন্ধুবান্ধব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: