ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় আশা’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

কালের কথা
মার্চ ১৮, ২০২৪ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

 

আরিফুল ইসলাম, পাথরঘাটা।

বরগুনার পাথরঘাটায় আশা’র উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ফ্রী মেডিকেল ক্যম্পের আয়োজন করা হয়।

সোমবার (১৮ মার্চ) সকাল ৯টায় আশা নাচনাপাড়া স্বাস্থ্য কেন্দ্র দিনব্যাপী এই ক্যাম্পে ডায়াবেটিকস পরীক্ষা, রক্তচাপ পরিমাপ, পুরুষ, শিশু ও নারীদের বিভিন্ন সমস্যার ব্যবস্থাপত্র প্রদানসহ নানা উপসর্গের ১৫০জন রোগীকে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা দেয়া হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন আশা’র বরগুনা জেলার সিনিয়র ডিস্ট্রিক ম্যানেজার মো: ফিরোজুর রহমান, আশা’র পাথরঘাটা উপজেলার সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো: ইদ্রিস আলী, নাচনাপাড়া শাখার সিনিয়র ব্রাঞ্চ ম্যানেজার মোঃ ওয়ালিউল্লাহ্ ও নারী স্বাস্থ্য কর্মীসহ অন্যান্য ব্যক্তিবর্গ।।
আশা’র নিজস্ব চিকিৎসক শুভ্রজ্যোতি বিশ্বাস দিনভর আগত রোগীদের ফ্রি চিকিৎসা সেবা দেন।
আশা’র বরগুনা জেলার সিনিয়র ডিস্ট্রিক ম্যানেজার মো: ফিরোজুর রহমান বলেন,আশা’র উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সারা দেশে ৮১ টি স্বাস্থ্যসেবা কেন্দ্রের মাধ্যমে একযোগে স্বাস্থ্য সেবা প্রদান করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় অত্র পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া আশা স্বাস্থ্য সেবা কেন্দ্রে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এখানে ফ্রি প্রাথমিক চিকিৎসার পাশাপাশি ১০% ছাড়ে ওষুধ বিক্রিসহ রোগীদের নাস্তার ব্যবস্থা রয়েছে।
এছাড়াও আশা বিশেষ দিবসগুলোতে সম্পূর্ণ বিনামূল্যে চিকিৎসা দিয়ে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: