ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় আশার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

কালের কথা
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম পাথরঘাটা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় ১২ ফেব্রুয়ারী সোমবার আশার উদ্যোগে আশার প্রতিষ্ঠাতা প্রয়াত মো: সফিকুল হক চৌধুরীর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আশা নাচনাপাড়া স্বাস্থ্যসেবা কেন্দ্রে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশার ডিভিশনাল ডিরেক্টর মোঃ আ: মোতালেব ,সিনিয়র রিজিওনাল ম্যানেজার পাথরঘাটা অঞ্চল মোঃ ইদ্রিস আলী, নাচনাপাড়া ব্রাঞ্চ ম্যানেজার মোঃ ওয়ালিউল্লাহ, আশা নাচনাপাড়া স্বাস্থ্য সেবা কেন্দ্রের হেলথ সেন্টার ইনচার্জ চিকিৎসক শুভ্রজ্যোতি বিশ্বাস ও স্বাস্থ্যসহকারীরা প্রমুখ।

আশা নাচনাপাড়া স্বাস্থ্যসেবা কেন্দ্রে দিনব্যাপী সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই ক্যাম্পে বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা, বিনামূল্যে রক্তচাপ পরিমাপ ও পুরুষ, নারী ও শিশুদের বিভিন্ন সমস্যার ব্যবস্থাপত্র বিনামূল্যে প্রদান করা হয় ৷ নানা উপসর্গের প্রায় ২ শতাধিক রোগী এই সেবা গ্রহন করেন।

আশা কেন্দ্রীয় কার্যালয়ের ডিভিশনাল ডিরেক্টর মো: আ: মোতালেব এর সভাপতিত্বে ফ্রি মেডিকেল ক্যাম্প এর কার্যক্রম শুরু হয়। আশা নাচনাপাড়া স্বাস্থ্য সেবা কেন্দ্রের হেলথ সেন্টার ইনচার্জ চিকিৎসক শুভ্রজ্যোতি বিশ্বাস দিনভর আগত রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন।

সেবা নিতে সাধারণ মানুষ বলেন, আমরা গ্রামের মানুষ শহরের স্বাস্থ্যকেন্দ্রে প্রতিদিন যেতে পারি না তাই আশার উদ্যোগে এমন স্বাস্থ্য সেবায় আমরা অত্যন্ত খুশি। এখানে আমরা ডায়াবেটিস সহ নানা রোগের চিকিৎসা সেবা পেয়ে থাকি। এখানে ওষুধের মূল্য বাজারের থেকে কম রাখা হয়।এছাড়াও আশা নাচনাপাড়া স্বাস্থ্যসেবাকেন্দ্রের স্বাস্থ্যসহকারীরা বাড়িতে গিয়ে চিকিৎসা সংক্রান্ত সেবা প্রদান করে থাকেন ৷
আজকে আশার প্রতিষ্ঠাতার মৃত্যুবার্ষিকীতে এমন সুন্দর আয়োজনের জন্য আশা কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন সেবা নিতে আসা অনেকেই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: