ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক জিয়াউল ইসলামের বাবার মৃত্যুতে পাথরঘাটা প্রেসক্লাব’র শোক প্রকাশ!

কালের কথা
আগস্ট ২১, ২০২৩ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

ইব্রাহীম খলীল,পাথরঘাটা (বরগুনা):
দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার বরগুনার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও হোমিও চিকিৎসক মো. জিয়াউল ইসলামের বাবা আর্শেদ আলী চৌকিদার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি….)। এতে তার বাবার রূহের মাগফিরাত কামনা ও গভীর শোক প্রকাশ জানিয়েছেন পাথরঘাটা প্রেসক্লাব।

সোমবার সকাল ১০ টার সময় উপজেলার সদর ইউনিয়নের বাদুরতলা বাজার সংলগ্ন সাইল্কোন সেল্টারে তার জানাজা অনুষ্ঠিত হয়।
এর আগে রোববার দিবাগত রাত দেড়টার দিকে পাথরঘাটা পৌরসভার বড়ইতলা সাংবাদিক জিয়াউল ইসলামের বাড়িতে তার মৃত্যু হয়।

জিয়াউল ইসলাম জানান, বেশ কিছুদিন আগে হঠাত অসুস্থ্য হয়ে পড়লে তাকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে গেলে সেখানের চিকিৎসকরা জানান তিনি হৃদ রোগে আক্রান্ত হয়েছে। সেখানে চিকিৎসা শেষে খুলনা নিয়ে চিকিৎসা দিয়ে তার বাড়িতে নিয়ে আসেন। সেখানে অসুস্থ অবস্থায় রোববার দিবাগত রাত দেড়টার দিকে তার বাবার মৃত্যু হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর এবং তিনি ৪ জন ছেলে, ৩ জন মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি। জানাজা শেষে বাদুরতলা তাদের পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: