ঢাকাবৃহস্পতিবার , ১৭ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় ৩ মাসে ২৫ টি হারানো মোবাইল উদ্ধার করে প্রসংশিত ওসি শাহ আলম হাওলাদার

কালের কথা
আগস্ট ১৭, ২০২৩ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

 

ইব্রাহীম খলীল,পাথরঘাটা (বরগুনা):
কর্মদক্ষতা দিয়ে জনসাধারণের হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে সকল মহলে প্রসংশা কুড়িয়েছেন বরগুনা জেলার পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার। মাত্র ৩ মাস ২৫টি হারিয়ে যাওয়া ও চুরি হওয়া (স্মার্ট ফোন) মোবাইল উদ্ধার করে ব্যাপকভাবে প্রসংশিত হয়েছেন তিনি।
গত ১২ ডিসেম্বর ২০২২ ইং তারিখে যোগদান করার ৩/৪ মাস পরই শুরু হয় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধারের কার্যক্রম, সোস্যাল মিডিয়াসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে ছড়িয়ে পড়েছে ওসি মো.শাহ আলম হাওলাদার এর মোবাইল উদ্ধার করার খবর।

জানা গেছে পাথরঘাটা সদর ইউনিয়নের ছোনবুনিয়া গ্রামের ইয়াছিন এর ছেলে মো. আসাদুজ্জামন,পাথরঘাটা পৌরসভার ৬ নং ওয়ার্ডের বড়ইতলা গ্রামের আকমল খান এর ছেলে আল-আমিন কালমেঘার মো. নিজাম এর ছেলে মো. সোলায়মান, সদর ইউনিয়নের মো. ছোমেদ এর মেয়ে মোসা: বানেছা ও রায়হানপুর ইউনিয়নের মৃত. আঃ করিম হাওলাদারের ছেলে মো. ইদ্রিসসহ উপজেলার ২৫ ব্যক্তির হারিয়ে যাওয়া ও চুরি হওয়া মোবাইল দীর্ঘদিন খোঁজা-খুঁজি করে কোথাও সন্ধান না পেয়ে অবশেষে পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি করার পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে হারানো ও চুরি হওয়া উল্লেখিত মোবাইল উদ্ধার করতে সক্ষম হন পাথরঘাটা থানা পুলিশ।

এদিকে নিরাশ হওয়া মোবাইল ফোনের মালিকগণ তাদের হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেয়ে অবর্ননীয় আনন্দিত হন এবং পাথরঘাটা থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে তারা বলেন একটি মোবাইল দীর্ঘদিন ব্যবহার করার পরে মোবাইলটির চেয়ে মোবাইলের মধ্যে রাখা ডকুমেন্টের গুরুত্ব বেশী হয়।
তারা বলেন আমরা আমাদের হারানো ও চুরি হওয়া মোবাইল ফিরে পেয়ে অনেক উপকৃত হয়েছি।

জানতে চাইলে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, হারিয়ে যাওয়া ও চুরি হওয়া মোবাইল ফোনের মালিকগণ থানায় জিডি করার পরে অত্যান্ত গুরুত্ব দিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে খুব অল্প সময়ের মধ্যেই মোবাইল গুলো উদ্ধার করতে সক্ষম হয়েছি। তিনি বলেন আরো কয়েক ব্যক্তির এসংক্রান্ত জিডি থানায় রয়েছে, তাদের মোবাইলও উদ্ধারের প্রক্রিয়া চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: