ঢাকাশুক্রবার , ১২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা গোলাম কবিরের দাফন সম্পন্ন

কালের কথা
জানুয়ারি ১২, ২০২৪ ১:২৪ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহীম খলীল, পাথরঘাটা।
বরগুনার পাথরঘাটায় বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম কবিরের (কবির মিলিটারি) রাষ্ট্রীয় মর্যাদায় দাফনকার্য সম্পন্ন হয়েছে। শুক্রবার (১২জানুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের আমতলী গ্রামে তার নিজ বাড়ির সামনে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

এর আগে গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তার নিজ বাড়িতে বসে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরন করেন। বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম কবির একই গ্রামের মৃত আবুল কাশেম হাওলাদারের ছেলে। মৃত্যুর সময় তার বয়স ছিলো ৭৫ বছর। 

জানাজার পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা গোলাম কবিরকে ফুল দিয়ে শ্রদ্ধা ও গার্ড অফ অনার প্রদান করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)  মো.রোকনুজ্জামান খান, উপজেলা মুক্তিযুদ্ধ সংসদের সাবেক ডেপুটি কমান্ডার এম এ খালেক, পাথরঘাটা থানার ওসি তদন্ত সাইফুজ্জামান, কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন পল্টু প্রমুখ।

এদিকে বীর মুক্তিযোদ্ধা গোলাম কবিরের প্রতি শ্রদ্ধা ও তার রূহের মাগফিরাত কামনা করেছেন ‘ মুক্তিযুদ্ধ বিষয়ক ইতিহাস সংরক্ষণ ও গবেষণা প্রতিষ্ঠান’ (আমরা মুক্তিযুদ্ধকে জানি) এর প্রতিষ্ঠাতা সাংবাদিক লেখক ও গবেষক শফিকুল ইসলাম খোকন। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: