ঢাকাবৃহস্পতিবার , ৮ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় জোড়া লাগানো দুই কন্যা শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার
জুন ৮, ২০২৩ ৬:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

বরগুনা জেলা প্রতিনিধি।

বরগুনায় জোড়া লাগানো দুই কন্যা শিশুর জন্ম দিয়েছেন এক প্রসূতি মা। চিকিৎসক জানান, মা সুস্থ থাকলেও শিশুদের দ্রুত উন্নত চিকিৎসা প্রয়োজন।

বুধবার দুপুরে বরগুনার শেফা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে শিশু দুটির জন্ম হয়। প্রসূতির নাম মাহামুদা বেগম (৩৪)। তিনি বরগুনার বেতাগী উপজেলার মধ্য কাজিরাবাদ এলাকার বাদশা মিয়ার স্ত্রী।

মাহামুদা বেগমের পরিবার জানায়, রোজার ঈদের দুইদিন পর মাহমুদার আল্ট্রাসনোগ্রাম করা হয়। ওই সময় রিপোর্টে জমজ বাচ্চার কথা বলা হয়। তবে শিশু দুটির যে জোড়া লাগানো সেটি বলা হয়নি। বুধবার রাতে প্রসব বেদনা শুরু হয় মাহমুদার। এদিন সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে সিজার অপারেশনের মাধ্যমে শিশু দুটির জন্ম হয়।

এদিকে, জোড়া শিশু জন্মের ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। খবর পেয়ে লোকজন শিশু দুটিকে দেখতে হাসপাতালে ভিড় জমিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা বলেন যে, এরকম ঘটনা এর আগে ইন্টারনেটে দেখেছি। আজ এই প্রথম সরাসরি দেখলাম। বাচ্চা এবং তার মায়ের জন্য দোয়া রইল, আল্লাহ যেন তাদের সুস্থ রাখেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: