ঢাকামঙ্গলবার , ১৭ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় আনসার ভিডিপির জেলা সমাবেশ অনুষ্ঠিত

কালের কথা
অক্টোবর ১৭, ২০২৩ ১২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আরিফুল ইসলাম বরগুনা:

শান্তি-শৃঙ্খলা নিরাপত্তা সর্বত্র আমরা এই স্লোগানকে সামনে রেখে বরগুনায় দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১ টায় বাংলাদেশের আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বরিশাল রেঞ্জ কমান্ডার মোঃ আশরাফুল আলম বিএএম ।

বরগুনা জেলা প্রশাসক মোহাম্মদ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুস সালাম, সিভিল সার্জন ডা.মোঃ ফজলুল হক,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ রশিদ মিয়া,বীর মুক্তিযোদ্ধা আঃ মোতালেব মৃধা।
আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডান্ট তত্ত্বাবধানে ও সহকারী জেলা কমান্ডেন্ট মোঃ শহিদুল ইসলাম সঞ্চালনায় অনুষ্ঠানে জেলার ৬ উপজেলা থেকে ২৫০ আনসার ও ভিডিপি সদস্য সমাবেশে উপস্থিত ছিলেন।
সমাবেশে প্রধান অতিথি মোঃ আশরাফুল আলম বলেন,দেশের প্রতিটি ক্ষেত্রে আনসার সদস্যরা ভূমিকা রেখে চলেছে। বর্তমান সরকার নানা পদক্ষেপে এই বাহিনীকে সুসজ্জিত করেছে। শুধু পোশাক পরিবর্তনই নয় অন্যান্য বাহিনীর মতোই এই বাহিনীকে আজ মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মতোই গুরুত্বপূর্ণ বিভিন্ন আয়োজনকে নির্বিঘ্নে সম্পন্ন করতে বরগুনা-সহ সারাদেশে আনসার সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।

অনুষ্ঠানের শেষে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ২৫০ জন আনসার ভিডিপি সদস্যদের মধ্য থেকে ২৭ জনকে বাইসাইকেল ও ২ সেলাই মেশিন সহ মোট ৪৭ জনকে অন্যান্য উপহার সামগ্রী দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: