ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় শ্বশুর বাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার, স্ত্রী সহ আটক- ৩

কালের কথা
জানুয়ারি ৮, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,

বরগুনার পাথরঘাটায় নৌকা মার্কার এজেন্ট হওয়ায় স্বামী-স্ত্রী দ্বন্দ্ব, ক্ষিপ্ত হয়ে স্বামী আরিফ (২৬) কে গলায় ফাঁস দিয়ে হত্যার অভিযোগে স্ত্রী সহ তিন জনকে আটক করা হয়।

নিহত আরিফ উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের কামারহাট এলাকার আমজাত হোসেনের ছেলে।
রবিবার (৭ই জানুয়ারি) বিকেল ৫ টার দিকে পাথরঘাটা পৌর শহরের ৪নং ওয়ার্ডে আরিফ এর শ্বশুর বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্ত্রী রাহিমা (২৫) শশুর আবু হানিফ (৫০) ও শাশুড়ি পারভিন (৪০) কে আটক করেছে পাথরঘাটা থানা পুলিশ।

স্থানীয় সুত্রে জানা যায়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বামীকে না জানিয়ে আওয়ামী লীগের এজেন্ট হয় আরিফের স্ত্রী রাহিমা। পরে বাড়িতে এসে স্ত্রীকে না পেয়ে ভোটকেন্দ্রে গিয়ে স্ত্রীকে গালমন্দ করে বাড়ি নিয়ে আসে। বিষয়টি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। পরে তার শাশুড়ি ও স্ত্রী মিলে স্বামীকে গলায় ফাঁস লাগিয়ে হত্যার অভিযোগ পাওয়া যায়।

পাথরঘাটা থানার এস আই আঃ জলিল বলেন, মুঠোফোনে জানা যায় যে, পৌর শহরের ৪নং ওয়ার্ডে জামাই শশুর শাশুড়ি ও স্ত্রীর মধ্যে মারামারি হচ্ছে। ঘটনা শোনা মাত্রই আমরা ঘটনাস্থলে গেলে আরিফকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাই। সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ এর জন্য মৃত আরিফের শ্বশুর, শাশুড়ি ও স্ত্রীকে আটক করে পাথরঘাটা থানায় নিয়ে আসা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: