ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় যাত্রীবাহী বাস থেকে সাড়ে ৩ কেজি গাঁজাসহ আটক- ১

কালের কথা
ডিসেম্বর ২, ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

  1. পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধিঃ

বরগুনার পাথরঘাটায় যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সাড়ে ৩ কেজি গাঁজাসহ কামরুজ্জামান বাবু নামে এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার (২ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

আটককৃত বাবু পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের রূপধন কাটাখালী ৬নং ওয়ার্ডের হুমায়ুন কবির বাদশা’র ছেলে। পিপুলিয়া বাজারে ঢাকা থেকে পাথরঘাটার উদ্দেশ্যে ছেড়ে আসা বরিশাল এক্সপ্রেস বাসে অভিযান চালিয়ে একটি স্কুলব্যাগ ভর্তি সাড়ে ৩ কেজি গাঁজাসহ তাকে আটক করা হয়।

জানতে চাইলে পাথরঘাটা থানার এস আই আলী হোসেন জানায়, স্থানীয় একটি মাদক কারবারি চক্র ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান থেকে মাদক এনে দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে মাদকসেবীদের কাছে সরবরাহ করে আসছিলো। বরগুনা জেলার মাননীয় পুলিশ সুপার জনাব আবদুস ছালাম মহোদয়ের নির্দেশ মোতাবেক ও পাথরঘাটা থানার অফিসার ইনচার্জ শাহ আলম হাওলাদার স্যারের সহযোগিতায় বিশেষ অভিযান ডিউটি চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রাতে ঢাকা থেকে একটি মাদকের বড় চালান উপজেলায় আসবে পরে পাথরঘাটার পিপুলিয়া বাজারে চেকপোস্ট বসিয়ে ঘণ্টাব্যাপী বিভিন্ন গাড়িতে তল্লাশি করে বরিশাল এক্সপ্রেস নামের একটি যাত্রীবাহী বাস থেকে গাঁজাসহ ওই যুবককে আটক করা হয়। মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: