ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনা-২ আসনে নৌকার সাথে ছিলাম আছি থাকবো : শওকত হাচানুর রহমান রিমন

কালের কথা
নভেম্বর ৩০, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!


পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, বরগুনা- ২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনে চতুর্থ বারের মত নৌকার মনোনয়ন প্রত্যাশী “শওকত হাচানুর রহমান রিমন” শেষ পর্যন্ত মনোনয়ন না পেলেও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে জয়যুক্ত করার লক্ষে- নৌকার সাথে ছিলাম আছি থাকবো বলে সোস্যাল মিডিয়ায় এ শান্তির বার্তা পৌঁছে দেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তার ব্যাক্তিগত ফেসবুকে জনগণের উদ্দেশ্য এ বার্তা পোস্ট করেন।

“বিসমিল্লাহির রাহমানির রাহিম”
প্রাণপ্রিয় পাথরঘাটা, বামনা ও বেতাগী বাসী আসসালামু-আলাইকুম। শুরুতেই গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে আরও স্মরণ করছি ১৫ ই আগষ্ট কালো রাত্রিতে নিহত সকল শহীদের প্রতি, স্মরন করছি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে যারা জীবন দিয়ে দেশকে স্বাধীন করেছেন সেই সকল বীর সন্তানদের আমি আরও স্মরণ করছি জেল খানায় নিহত জাতীয় চার নেতা কে।
প্রিয় ভাই ও বোনেরা,
আমি শওকত হাচানুর রহমান রিমন রায়হানপুর ইউনিয়নের ২০০৪ সালে চেয়ারম্যান থাকা অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আওয়ামী লীগের সাথে যুক্ত হই আমাকে উপজেলা ও জেলা আওয়ামী লীগের সদস্য, সহ-সভাপতি দায়িত্ব দেয়া হয়। এর পর জননেত্রী শেখ হাসিনা আমাকে পর পর তিন বার নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দিলে সংসদ সদস্য নির্বাচিত হই। আমি আমার দায়িত্ব যথাযথ পালনে সচেষ্ট ছিলাম। আমি দীর্ঘ ২০ বছর যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত।
বর্তমানে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পাইনি।
মাননীয় সভাপতি জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা, বিশ্বাস ও আনুগত হয়ে নৌকার প্রতি আমি, আমার সমর্থীত নেতা কর্মী ও সকল জনগনকে সাথে নিয়ে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ। আমি নৌকার সাথে ছিলাম, আছি, থাকবো।
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: