ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনা: প্রথম আলোর সাংবাদিক ও কলেজ অধ্যক্ষ আহত

কালের কথা
ডিসেম্বর ৩, ২০২৩ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

পাথরঘাটা উপজেলা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আমিন সোহেল (৪২) ও তার সাথে থাকা অধ্যক্ষ জাহাঙ্গীর মল্লিক (৬০) গুরুতর আহত হয়েছেন।

রবিবার (৩ ডিসেম্বর) পেশাগত দায়িত্ব পালনের সময় বরগুনা থেকে পাথরঘাটায় ফেরার পথে সন্ধা ৬ টার দিকে ঢাকা-পাথরঘাটা মহাসড়কে উপজেলার কালমেঘা খ্রিস্টান বাড়ি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত আমিন সোহেল প্রথম আলো পত্রিকার পাথরঘাটা উপজেলা প্রতিনিধি ও পাথরঘাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তার সাথে ছিলেন পাথরঘাটা কলেজের (ভারপ্রাপ্ত) সাবেক অধ্যক্ষ মো. জাহাঙ্গীর মল্লিক।

আহত আমিন সোহেল সূত্রে জানাগেছে, মোটরসাইকেল করে ফেরার পথে ইট বোঝাই একটি টমটম ও বিভাটেক (অটোরিকশা) কে সাইড দেওয়ার সময় গাড়ির সাথে ধাক্কা লেগে গাড়ি থেকে ছিটকে পড়ে যায়, এতে তারা দু’জনই গুরুতর আহত হয়। পরে স্থানীয় সুজন নামে এক ব্যাক্তি তাদের দু’জনকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

দুর্ঘটনার কবলে পড়ে সাংবাদিক আমিন সোহেল এর বাম পা ভেঙ্গে যায় ও তার সাথে থাকা জাহাঙ্গীর মল্লিক এর মাথায় আঘাত লাগে। পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত হওয়ায় সাংবাদিক আমিন সোহেল কে ঢাকা পঙ্গু হাসপাতালে ও সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর মল্লিককে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হলেও অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তকেও ঢাকা ঢাকার উদ্দেশ্য নেয়া হয়। 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: