ঢাকাশনিবার , ১৫ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় বিশ বছর পর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কালের কথা
জুলাই ১৫, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান টুলু, বরগুনা:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরগুনা জেলা শাখায় দীর্ঘ ২০ বছর পর ১৫ জুলাই বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরগুনা জেলা শাখার ত্রি -বার্ষিক সম্মেলন সিরাজ উদ্দিন মিলনায়তনে সকাল দশটায় জমকালো ভাবে  অনুষ্ঠিত হয়।

এ সময়ে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন গাজী মেজবাউল হোসেন সাচ্চু, ভারপ্রাপ্ত সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,প্রধান অতিথি ছিলেন কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, যুগ্ন-সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ,প্রধান বক্তা ছিলেন,আফজালুর রহমান বাবু সাধারন সম্পাদক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
সম্মানিত অতিথি অ্যাড.আফজাল হোসেন সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ,
অ্যাড.ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এমপি সভাপতি,বাংলাদেশ আওয়ামীলীগ,বরগুনা জেলা শাখা। জনাব আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবীর সাধারন সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ,বরগুনা জেলা শাখা ও চেয়ারম্যান,জেলা পরিষদ বরগুনা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ শওকত হাচানুর রহমান রিমন,সংসদ সদস্য,বরগুনা-০২। জনাব সুলতানা নাদিরা,সংরক্ষিত মহিলা আসন-৩১৫।
দেবাশীস বিশ্বাস,সহ-সভাপতি,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।  এ.কে.এম আজিম,যুগ্ন সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
আবিদ আল হাসান,সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।এম.আফসারুজ্জামান,উপ কৃষি সম্পাদক,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
আসাদুজ্জামান রনো,জাতীয় পরিষদ সদস্য,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।  সভাপতিত্ব করেন কে. এম. আঃ রশিদ সভাপতি,স্বেচ্ছাসেবক লীগ,বরগুনা জেলা শাখা।
সঞ্চালনায় শরীফ ইলিয়াস আহম্মেদ স্বপন,সাধারন সম্পাদক,স্বেচ্ছাসেবক লীগ,বরগুনা জেলা শাখা।
কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ আল হাসান বলেন,মাদক কারবারী সন্ত্রাসীদের স্বেচ্ছাসেবকলীগে স্থান হবে না বলে নিশ্চিত করেছেন,যারা বিতর্কিত নৌকার বিরোধীতা করেছেন তারা সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করেছেন তারাও থাকতে পারবে না।

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ন- সাধারন সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন,এবার বি,এন,পি কে রুখে দিতে পারলে বি.এন.পি কে নিশচিহ্ন করে দেওয়া যাবে।আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যতা সময় হবে এবং শেখ হাসিনা সরকারের অধীনে সুষ্ঠ নিরাপক্ষ নির্বাচন হবে এবং আওয়ামীলীগ জয়লাভ করে তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ ভাবে থাকতে হবে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন,অবশ্যই যোগ্যদের মূল্যায়ন করা হবে এবং সুন্দর একটা কমিটি উপহার দেওয়া হবে।তবে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে জয় লাভ করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: