ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় বিএনপি-জামায়াতের দেশ বিরোধী অবরোধের বিরুদ্ধে ছাত্রলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

কালের কথা
নভেম্বর ২, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

 

মফস্বল ডেস্ক, কালের কথা।
বরগুনার পাথরঘাটা উপজেলার ১ নং রায়হানপুর ইউনিয়নে বিএনপি-জামাতের ঘোষিত দেশ বিরোধী হরতাল-অবরোধ, নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও শান্তি সমাবেশ করেন ইউনিয়ন ছাত্রলীগের সকল অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের লেমুয়া বাজারে এ সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদের সদস্য- বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেন জোমাদ্দার, রায়হানপুর ইউনিয়ন শাখার শ্রমিক লীগের সাধারণ সম্পাদক- সিকদার মো. রাজু, রায়হানপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি- হাসানুর রহমান জনি, সাধারণ সম্পাদক মো. হাসিব পহলান, যুগ্ম সাধারণ সম্পাদক- শাহরিয়ার মাহমুদ মুবিন, আরো উপস্থিত ছিলেন, সৈয়দ ফজলুল হক ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক- মেহেদী হাসান তানিম, মাজহার উদ্দিন টেকনিক্যাল কলেজ ছাত্রলীগ সভাপতি- রাহাত বিন ইসলাম, কাকচিড়া সাংগঠনিক থানা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক- রানা, ছাত্রলীগ নেতা রাকিব রাজ, সাদ্দাম ও মামুন সিকদারসহ বিভিন্ন অঙ্গনের ছাত্রলীগ নেতাকর্মীরা।

মিছিল নিয়ে লেমুয়া বাজার প্রদক্ষিণ করে শান্তি সমাবেশে নেতাকর্মীরা বলেন, বিএনপি-জামাতের চলমান দেশ বিরোধী হরতাল-অবরোধ, বিশৃঙ্খলাসহ সকল কর্মকাণ্ড রুখতে সারাদেশের ন্যায় আমরাও সমাবেশে উপস্থিত হয়েছি, তারা যতই হরতাল-অবরোধ ঘোষনা করুক না কেন আমরা ছাত্রলীগের সকল নেতাকর্মীরা তাদের ষড়যন্ত্র মোকাবেলায় প্রস্তুত আছি এবং থাকবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: