ঢাকাসোমবার , ১৬ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় আর্তমানবতার সেবায় নিয়োজিত প্রাজক ফাউন্ডেশনের আনুষ্ঠানিক উদ্ভোধন

কালের কথা
অক্টোবর ১৬, ২০২৩ ৯:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি,

বরগুনার পাথরঘাটায় মরহুম হাজী আব্দুল মান্নান আকন এর স্মরনে প্রতিষ্ঠিত আর্তমানবতার সেবায় ব্রত একটি অরাজনৈতিক জনকল্যান মূলক প্রতিষ্ঠান প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশন (প্রাজক ফাউন্ডেশন) এর আনুষ্ঠানিক উদ্ভোধন হয়েছে।

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০ টার সময় পাথরঘাটা উপজেলা পরিষদের সসম্মেলন কক্ষে এর উদ্ভোধণ ঘোষণা করেন প্রবীণ শিক্ষক ও শ্রদ্ধাভাজন ব্যক্তিত্ব মো. এমদাদ আলী আকন।

এ সময় আসহায় মানুষদের হাতে নগদ ৫০ হাজার টাকা, প্রতিবন্ধী ৩ ব্যাক্তিকে ৩ টি হুইল চেয়ার, এক পরিবারকে ১ টি সোলার প্যানেল, ১ টি পানের দোকান ও ঘর মেরামতের জন্য নির্মান সামগ্রী ক্রয় করে তাদের হাতে তুলে দেন।

মাওলানা গোলাম মোস্তফার সভাপতিত্বে উদ্ভোধনী সভায় উপস্থিত ছিলেন, প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ইন্ডেপেনডেন্ট টেলিভিশনের ইতালী প্রতিনিধি মো. ইউসুফ আলী, নিউজ২৪ টেলিভিশনের ইতালী প্রতিনিধি মো. রিয়াজ হোসেনসহ পাথরঘাটায় কর্মরত বিভিন্ন পত্রিকার প্রতিনিধিগন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, সুপ্রিম কোর্টের আইনজীবী ও প্রান্তিক জনগোষ্ঠীর কল্যান ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল কাইউম খান সোহাগ।

এ সময় বক্তারা বলেন, বৃহৎ সুযোগ-সুবিধা দায়িত্ববোধের জন্ম দেয়। সেই দায় থেকেই দরিদ্র ও অভাবী মানুষের জন্য কাজ করার ব্রত হয়ে আমাদের এই ফাউন্ডেশন তৈরি হয়েছে। এটি একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। আমাদের উদ্যেশ্য হলো, প্রান্তিক জনপদের অসহায় মানুষদের খুজে বের করে তাদের কাছে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়া।

#পাথরঘাটা, বরগুনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: