ঢাকামঙ্গলবার , ৩ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় পবিত্র কুরআন প্রতিযোগিতায় জেলায় প্রথম ‘বাবে সুন্নাত মাদ্রাসা’

কালের কথা
অক্টোবর ৩, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

আনিসুর রহমান টুলু, বরগুনা।
বরগুনা জেলায় মিলাদুন্নবী (সা.) উপলক্ষে গতকাল সকাল ১১টার সময় বরগুনা বাংলাদেশ শিশু একাডেমী ও ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যোগে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে অংশগ্রহণ করেন জেলা ও উপজেলা থেকে প্রায় চারশত ছাত্র/ ছাত্রী। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরগুনা জেলা প্রশাসক মোহাম্মদ রফিকুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা, বীর মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও অভিভাবকরা।

বাবে সুন্নাত মাদ্রাসাটি ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয়। বরগুনার পৌর শহরের প্রাণকেন্দ্র ডি কে পি রোডে অবস্থিত এই শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোহাম্মদ জয়নাল আবেদীন দিনরাত অক্লান্ত পরিশ্রম করে তিনি সুনামের সাথে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বন্ধু সুলভ আচরণ করে শিক্ষা পাঠ দান দিয়ে জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে প্রথম স্থান অধিকার করেছেন। শিক্ষা প্রতিষ্ঠানে রয়েছে প্রায় চারশত ছাত্র/ ছাত্রী, ১৮ জন শিক্ষক ও চারজন চতুর্থ শ্রেণীর কর্মচারী দিয়ে সরকারের নিয়ম নীতি আইনশৃঙ্খলা মেনে চলছে এই শিক্ষা প্রতিষ্ঠান। এখানে রয়েছে শিক্ষার গুণগতমান। আটটি পুরস্কার নিয়ে জেলায় প্রথম স্থান অধিকার করেছেন এই শিক্ষা প্রতিষ্ঠান বাবে সুন্নত মাদ্রাসা।

সকল শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণের সময় প্রধান অতিথি বরগুনা জেলা প্রশাসক মুহা: রফিকুল ইসলাম বলেন শিক্ষার মান অর্জন করায় বাবে সুন্নাত মাদ্রাসার কর্তৃপক্ষকে আন্তরিকভাবে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন। প্রতিষ্ঠানের প্রধান জয়নাল আবেদীন বলেন আমাদের প্রতিষ্ঠান যেভাবে শিক্ষার গুণগত মান নিয়ে এগিয়ে চলছে আগামীতে এর চেয়ে আমরা ভালো কিছু করতে চাই সকলের দোয়া নিয়ে সামনে আরো এগিয়ে যেতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: