ঢাকাবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় নাশকতার সন্দেহে জামায়াতের আমীরসহ আটক- ৩

কালের কথা
আগস্ট ২৪, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:
বরগুনার পাথরঘাটায় নাশকতার সন্দেহে জামায়াতের আমীরসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমীর আল্লামা দেলোয়ার হোসেন সাঈদি’র জানাযা নামাজে সারা বাংলাদেশ থেকে অংশ নেয় লক্ষ লক্ষ মুসুল্লিরা এবং ওইদিন থেকেই সারাদেশে বিক্ষোভসহ বিভিন্ন ধরনের আন্দোলন করে জামায়াতের নেতাকর্মীরা, তারই প্রেক্ষিতে নাশকতার সন্দেহে পাথরঘাটা প্রশাসন তৎপরতা বাড়িয়ে জামায়াতের নেতাকর্মীদের উপর কঠোর নজরদারি চালায়।

২৪ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরের দিকে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পাথরঘাটা থেকে তিনজনকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন। ১. পাথরঘাটা উপজেলার জামায়াতের আমীর মো: সামিম আহসান (৫৫) পিং মো: কাঞ্চন আলী হাওলাদার, গ্রাম- মুন্সিরহাট, ইউনিয়ন চরদুয়ানি, তিনি বর্তমানে উপজেলার কিরনপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসাবে কর্মরত আছেন, তাকে স্কুল থেকে আটক করা হয়। ২. জামায়াতের সাবেক পৌর আমীর মাওলানা বজলুর রহমান (৫৭) পিং হযরত আলী হাওলাদার, বাসা- পাথরঘাটা পৌরসভার ১ নং ওয়ার্ড, তাকে বাসা থেকে আটক করা হয়। ৩. জামায়াতের রোকন, মোঃ নাসির উদ্দীন সরদার (৫২) পিং নুরুল ইসলাম সরদার, বাসা পাথরঘাটা পৌরসভা, তাকেও বাসা থেকে আটক করে।

জানতে চাইলে বরগুনা জেলা গোয়েন্দা শাখার ওসি মো. বসিরুল আলম “দৈনিক কালের কথাকে” আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন যে, পাথরঘাটায় বড় ধরনের নাশকতার সন্দেহে বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম তাদেরকে আটক করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: