ঢাকাবৃহস্পতিবার , ৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

দুই দিন পরে ভেসে আসলো বিষখালীতে নিখোঁজ হওয়া আবুল হোসেন’র মরদেহ

কালের কথা
আগস্ট ৩, ২০২৩ ৯:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

 

ইব্রাহীম খলীল, পাথরঘাটা (বরগুনা):
বরগুনার পাথরঘাটা উপজেলার বিষখালী নদীতে মাছ শিকারে গিয়ে গত ১ আগস্ট মঙ্গলবার দুপুর ১ টার দিকে নিখোঁজ হয়েছিলেন আবুল হোসেন (৫৪) নামের এক জেলে।

৩ আগস্ট (বৃহস্পতিবার) দুপুর ১২ টার দিকে পাথরঘাটার কালমেঘা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড গোলবুনিয়া এলাকার বিষখালী নদীর কিনারা থেকে আবুল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।
আবুল হোসেন উপজেলার ১ নং রায়হানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত: জিন্নাত আলী মুসুল্লির ছেলে। আবুল হোসেন মাছ শিকারের পাশাপাশি দীর্ঘ প্রায় ৩০ বছর ধরে তাবলীগ জামাতের রায়হানপুর ইউনিয়ন আমীর হিসেবে দায়িত্ব পালন করেছেন। গত কয়েক বছর ধরে তার পরিবার নিয়ে ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে বসবাস করতেন।

সরেজমিনে গিয়ে জানতে চাইলে, স্থানীয় ইউপি সদস্য মোঃ কামাল হোসেন বলেন, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গোলবুনিয়া এলাকা থেকে তার কাছে মোবাইল ফোনের মাধ্যমে স্থানীয় জনসাধারণ ভেসে আসা মরদেহ’র বিষয়টি নিশ্চিত করেন, তাৎক্ষণিক কামাল হোসেন পাথরঘাটা থানা ও কাকচিড়া নৌ-পুলিশ ফাঁড়ীকে মরদেহর বিষয়ে অবহিত করেন।

খবর পেয়ে নদীতে ভাসতে থাকা মরদেহটি সনাক্তকরণ ও উদ্ধারের জন্য পাথরঘাটা থানা পুলিশ, বামনা থানার ফয়ার সার্ভিসের টিম ও মৃত আবুল হোসেন’র পরিবার ও এলাকা থেকে লোকজন ছুটে যায়, পরে মৃতের পরিবারের পক্ষ থেকে তার একমাত্র ছেলে মাহমুদুল হাসান ও মৃতের আপন ভাই মাওঃ আবু জাফর মরদেহটি নিখোঁজ হওয়া আবুল হোসেন’র বলে সনাক্ত করেন। সনাক্তকরণ করা হলে প্রশাসনিক সকল পর্যবেক্ষণ ও জিজ্ঞাসাবাদ শেষে রায়হানপুর ইউনিয়নের ইউপি সদস্য মোঃ মনজুরুল আলম ও তার পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেন। তারা মরদেহ নিয়ে রায়হানপুর ইউনিয়নে তার বাড়িতে নিয়ে আসেন। বৃহস্পতিবার বিকেলে সাড়ে পাঁচটার সময় তার জানাযা নামাজের সিদ্ধান্ত করা হয়।

জানতে চাইলে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শাহ আলম বলেন, মরদেহ নদীতে ভেসে থাকার খবর পেয়ে আমাদের টিম সরেজমিনে গিয়ে উদ্ধার করেন, এবং মৃতের পরিবারের পক্ষ থেকে কোন ধরনের অভিযোগ না থাকায় মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পাথরঘাটা, বরগুনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: