ঢাকাবুধবার , ৪ নভেম্বর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

অপূর্বর শারীরিক অবস্থা ভালোর দিকে

অনলাইন ডেস্ক
নভেম্বর ৪, ২০২০ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

এরপর হাসপাতালটির নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিচ্ছেন বলে বুধবার (৪ নভেম্বর) দুপুর ১টায় জানিয়েছিলেন অপূর্বর ঘনিষ্ঠজন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

তবে জানা গেছে, বর্তমানে অপূর্বর শারীরিক অবস্থা ভালোর দিকে। আজ বিকেলে বা আগামীকাল সকালে তাঁকে কেবিনে স্থানান্তর করা হবে বলে জানিয়েছেন হাসপাতালটির মেডিসিন ও আইসিইউ বিভাগের কনসালট্যান্ট ডা. মহিউদ্দিন আহমদ। বুধবার দুপুরে ফেসবুক-স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

এর আগে মিজানুর রহমান আরিয়ান বলেছিলেন, ‘গতকাল রাত ১টার দিকে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুদিন আগে তাঁর করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। বর্তমানে ডাক্তার বেশ কিছু পরীক্ষা দিয়েছেন। সবাই অপূর্ব ভাইয়ের জন্য দোয়া করবেন।’

জানা গেছে, গেল সপ্তাহে সাগর জাহানের একটি নাটকের শুটিং শেষ করেছেন অপূর্ব। ২৮ অক্টোবর অংশ নিয়েছিলেন ওয়েব ফিল্ম ‘যদি… কিন্তু… তবুও’র শুটিংয়ে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: