ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাঁচ দিনেও খোঁজ মেলেনি পাথরঘাটার মাদ্রাসা ছাত্র ইব্রাহিম খলিলের

কালের কথা
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৪:৫৭ অপরাহ্ণ
Link Copied!

 

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার পাথরঘাটা উপজেলার পাথরঘাটা পৌরসভার ৯ নং ওয়ার্ডের মো: জয়নাল খানের ছেলে মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ যায়েদ (১৪) নামের এক মাদ্রাসা ছাত্র গত ৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। (নিউজ লেখা ১৭ সেপ্টেম্বর ২০২৩)

গত ১৩ ই সেপ্টেম্বর বিকেলে পাথরঘাটা থেকে ছেড়ে যাওয়া ইসলাম পরিবহনে ঢাকার (আবদুল্লাহপুর এমদাদুল উলুম মাদ্রাসা, উত্তরা) উদ্দেশ্যে রওনা দেন ইব্রাহিম। কিন্তু পরের দিন মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ আবু হানিফের সাথে যোগাযোগ করা হয় তিনি জানান ইব্রাহিম মাদ্রাসায় এসে পৌঁছায়নি।

পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোন সন্ধান না পেয়ে ইব্রাহিমের মা মোসা: রাজিয়া বেগম পাথরঘাটা থানায় ১৫ ই সেপ্টেম্বর একটি সাধারণ ডায়েরি করেন ডায়েরি নং-৭১৩/২৩।

উল্লেখ্য- মোঃ ইব্রাহিম খলিলুল্লাহ যায়েদের বয়স ১৪ বছর, গায়ের রং ফর্সা, গায়ে ছিল সাদা পাঞ্জাবি-পাজামা ও মাথায় ছিল টুপি এবং চোখে ছিল চশমা। তার মুখমণ্ডলে হালকা ব্রণের দাগ রয়েছে ‌ এবং মাঝারি স্বাস্থ্যের অধিকারী।

যদি কোন ব্যক্তি নিখোঁজের সন্ধান পেয়ে থাকেন তাহলে নিম্ন নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে বলা হলো-
মোঃ রাকিব হাসান- 01888582758
এম.এইচ. মার্তুজা – 01718898005

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: