ঢাকাবৃহস্পতিবার , ২৯ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

হুমকির পরেই নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ার!

চট্টগ্রাম ব্যুরো
অক্টোবর ২৯, ২০২০ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামে সাংবাদিক গোলাম সরোয়ার নিখোঁজ রয়েছেন। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল থেকে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার সন্ধান পায়নি। 

এ ঘটনায় বৃহস্পতিবার রাত নয়টার দিকে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন আজকের সূর্যোদয়’র সহকারী সম্পাদক ও গোলাম সরোয়ারের সহকর্মী জুবায়ের সিদ্দিকী।

সাংবাদিক গোলাম সরোয়ার বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের একজন সদস্য। তিনি আজকের সূর্যোদয় চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার ও অনলাইন পোর্টাল সিটি নিউজ বিডি ডট কমের নির্বাহী সম্পাদক ও প্রকাশক হিসেবে নিয়োজিত আছেন।

এদিকে নিখোঁজ সাংবাদিক গোলাম সরোয়ারকে সম্প্রতি নিউজ সংক্রান্ত বিষয়ে ফোন করে হুমকি দেয়া হচ্ছিল বলে জানিয়েছেন চট্টগ্রামের  বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন আমাদেরকে বলেন, সাংবাদিক গোলাম সরোয়ার নিখোঁজ আছেন মর্মে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: