ঢাকাবৃহস্পতিবার , ২২ অক্টোবর ২০২০
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পার্বত্য চট্টগ্রাম ছাত্রপরিষদ’র কমিটি গঠণ: সভাপতি সাকিব, সেক্রেটারি আসাদ

নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ২২, ২০২০ ৬:০১ অপরাহ্ণ
Link Copied!

পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি মনোনিত হয়েছেন ইন্জিনিয়ার শাহাদাৎ ফরাজী সাকিব। সেই সাথে সংগঠণটির সেক্রেটারি মনোনিত হয়েছেন আসাদ উল্লাহ আসাদ।
বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত সোয়া ১১টায় পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার আলকাছ আল মামুন ভূইয়া ও মহা সচিব আলমগীর কবির সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানানো হয়।
১১সদস্য বিশিষ্ট কমিটিকে আগামী ১সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠণ করার দায়িত্ব দেওয়া হয়।
কেন্দ্রীয় সভাপতি মনোনিত হওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ইন্জিনিয়ার শাহাদাৎ ফরাজী সাকিব বলেন, পার্বত্য চট্টগ্রামের সর্ববৃহৎ ছাত্র সংগঠন পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সভাপতি হিসেবে আমাকে গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।সেই সাথে আমার উপর অর্পিত দায়িত্ব যাতে জাতির কল্যাণে যথাযথভাবে সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি সে জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: