ঢাকাসোমবার , ১৩ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

পাথরঘাটায় ভাইস চেয়ারম্যান প্রার্থী শওকত হাসান রমিম’র প্রথম পথসভা অনুষ্ঠিত

কালের কথা
মে ১৩, ২০২৪ ৪:০৭ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহীম খলীল, পাথরঘাটা (বরগুনা)। 

দেশব্যাপী শুরু হয়েছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। তারই ধারাবাহিকতায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে বরগুনার পাথরঘাটা উপজেলা পরিষদের নির্বাচন। নির্বাচনে মাইক প্রতীক বরাদ্দ পেয়েই উৎসুক ভোটারদের নিয়ে প্রথম পথসভা করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী শওকত হাসান রমিম।

সোমবার (১৩ মে) বিকেল ৫ টায় উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকী ফেরিঘাট এলাকায় হাজার হাজার লোকের উপস্থিতিতে মাইক মার্কার এ পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন পাথরঘাটা প্রেসক্লাবসহ উপজেলার নবীন ও প্রবীণ সংবাদকর্মীরা।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ঘিরে চায়ের দোকান থেকে শুরু করে হাট-বাজার, গ্রাম ও শহরের অলি-গলিসহ বিভিন্ন স্থানে জমে উঠেছে উপজেলা নির্বাচনের আমেজ। আগামী ২৯ মে দিনব্যাপী চলবে ভোটগ্রহণ, সোমবার সকালে বরাদ্দ হয়েছে অংশগ্রহণকারী প্রার্থীদের প্রতীক।

এ দিকে প্রতীক বরাদ্দ পেয়ে ঘরে ফেরার আগেই সাধারণ জনগনের সাথে পথসভার মাধ্যমে ভাগাভাগি করেন প্রতিক বরাদ্দের আনন্দ।
কাকচিড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা নজরুল ইসলাম সোলায়মানের সঞ্চালনায়- পথসভায় বক্তব্য রাখেন, কাকচিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন পল্টু, শুরুতেই কুরআন তিলাওয়াত ও শেষে দোয়া-মোনাজাত পরিচালনা করেন, কাকচিড়া কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওঃ শাহ মোহাম্মাদ আসাদুল্লাহ। বক্তব্যে আলাউদ্দিন পল্টু বলেন, রমিম এ এলাকার সন্তান পূর্বে দু’বার উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন, কাঙ্ক্ষিত ভোট পেয়েও রাজনৈতিক প্রতিহিংসার কারনে নির্বাচিত হতে পারে নাই, তবে আশাকরি এবার সকল জনগণ ভোটের মাধ্যমে রমিমকে নির্বাচিত করবেন, নির্বাচনে জয়ী হয়ে আপনাদের সকলের সেবায় নিয়োজিত থাকবে।

নির্বাচন উপলক্ষে ভাইস চেয়ারম্যান প্রার্থী শওকত হাসান রমিম বলেন, গত দু’বার নির্বাচনে অংশ নিয়ে বিজয়ী হতে না পারলেও সাধারণ জনগনের সেবায় সব সময় নিয়োজিত ছিলাম, আশাকরি আগামী ২৯ তারিখ উপজেলার জনগণ এবার বিপুল ভোটে আমাকে নির্বাচিত করবেন। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে সকল জনগণের কাঙ্ক্ষিত অধিকার ফিরে পাবে, সকলে পিরে পাবে তাদের ন্যাজ্য পাওনা। এ ছাড়াও সুখে-দুঃখে সকল জনগণের পাশে থাকার অঙ্গীকার করেন তিনি।

এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে- চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে যারা নির্বাচনে অংশ নিয়েছেন ও প্রতীক পেয়েছেন।
চেয়ারম্যান প্রার্থী- ১. মোস্তফা গোলাম কবির (কাপ পিরিচ)। ২. মোঃ রফিকুল ইসলাম রিপন মোল্লা (আনারস)। ৩.নুর আফরোজা হেপি (মোটরসাইকেল)। ৪. আকন মোঃ সহিদ (চিংড়ি মাছ)। ৫. মোঃ হাফিজুর রহমান (ঘোড়া)। ৬. মোঃ এনামুল হোসাইন (দোয়াত কলম)।৭. হেমায়েত হোসেন ভুট্টো (হেলিকপ্টার)।
ভাইস চেয়ারম্যান প্রার্থী- ১. শওকত হাসান রমিম (মাইক)। ২.জামাল হোসেন পঞ্চায়েত (উড়োজাহাজ)। ৩. রেজাউল করিম রাজা (তালা)। ৪. নাজেস আফরোজ নয়ন (টিউবয়েল)। ৫. জাহিদ হাসান পঞ্চায়েত (বই)।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী- ১. ফাতিমা পারভিন (কলস)। ২. নাজমুন নাহার পাপড়ী (ফুটবল)। ৩. নিলু রানী (প্রজাপতি)। ৪. ফারজানা আক্তার মনি (হাঁস)

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: