ঢাকারবিবার , ৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আরো
  6. ইসলামিক
  7. কবিতা
  8. কৃষি সংবাদ
  9. ক্যাম্পাস
  10. খাদ্য ও পুষ্টি
  11. খুলনা
  12. খেলাধুলা
  13. চট্টগ্রাম
  14. ছড়া
  15. জাতীয়
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ, বাধা দেয়ায় আহত -৩

কালের কথা
সেপ্টেম্বর ৩, ২০২৩ ৫:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

 

আনিসুর রহমান টুলু, বরগুনা।

বরগুনা বেতাগী উপজেলার পৌর শহরের ৫ নং ওয়ার্ডে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভবন নির্মাণ করার অভিযোগ পাওয়া যায় নজরুল মাস্টারের বিরুদ্ধে ।

এ বিষয়ে ফাতেমা বেগম বলেন আমাদের পৈত্রিক সম্পত্তি আমরা গরীব অসহায় বলে জমি ভোগ দখলে যেতে না পেরে আদালতের স্বরপূর্ণ হই। গত ২৮-৮-২৩ তারিখে আমরা বিজ্ঞ আদালতে নিষেধাজ্ঞার আবেদন করি। জমির কাগজপত্র বিজ্ঞ আদালত পর্যালোচনা করে জমির উপর নিষেধাজ্ঞা জারি করেন। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ভূমি দস্যু নজরুল মাস্টার ক্ষমতার প্রভাব দেখিয়ে সন্ত্রাসী বাহিনী নিয়ে গতকাল ভোর চারটার দিকে ভবন নির্মাণের কাজ শুরু করেন। ওই কাজ বাধা দিতে গেলে নজরুল মাস্টার সন্ত্রাসী বাহিনী নিয়ে অতর্কিতভাবে আমাদের তিন বোনকে মারপিট করে আহত করে।

স্থানীয়রা চিকিৎসার জন্য বেতাগী হাসপাতালে ভর্তি করেন। স্থানীয়রা বলেন এই ভবন নির্মাণের আগের দিন ফাতেমা বেগমকে তিন লক্ষ টাকা দিতে চাইলেন নজরুল মাস্টার। জমির মূল মালিক ফাতেমা গং বিষয়টি উপজেলার জনপ্রতিনিধিরা সবাই জানেন। নজরুল মাস্টারের ভয়ে কেউ মুখ খুলেন না সকলের মুখ বন্ধ করে রেখেছেন তিনি। নজরুল মাস্টার বলেন আমার জমিতে ভবন নির্মাণ করি আদালতের নিষেধাজ্ঞা আমি জানিনা।

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এর কাছে জানতে চাইলে তিনি বলেন বিষয়টা আমি শুনেছি তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করে দিয়েছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
%d bloggers like this: